Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

রমজাননে ব্যাংক লেনদেন সকাল সাড়ে ৯টা-আড়াইটা

রমজান মাসে ব্যাংকে লেনদেন করা যাবে সকাল সাড়ে ৯টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত। তবে, ব্যাংক খোলা থাকবে সাড়ে ৯টা থেকে বেলা ৪টা পর্যন্ত।

দুপুরে যোহরের নামাজের বিরতি থাকবে দুপুর ১টা ১৫ মিনিট থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত।

বুধবার বাংলাদেশ ব্যাংকের অফ সাইট সুপারভিশনের মহা-ব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম এ বিষয়ে নির্দেশনা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছেন।

 

সার্কুলারটি সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, হিজরি ১৪৪৩ সনের পবিত্র রমজান মাসে বাংলাদেশে কার্যরত সব ব্যাংক কোম্পানির অফিস ও লেনদেনের সময়সূচি নিম্নরুপ করা হলো। রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা ৩০ মিনিট হতে বিকাল ৪টা পর্যন্ত (বেলা ১টা ১৫ মিনিট হতে ১টা ৩০ মিনিট পর্যন্ত যোহরের নামাজের বিরতিসহ) সকাল ৯টা ৩০ হতে দুপুর ২টা ৩০ পর্যন্ত। শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি। যোহরের নামাজের জন্য ০১টা ১৫ মিনিট হতে ০১টা ৩০ মিনিট পর্যন্ত বিরতি নির্ধারণ করা হলেও রমজান-পূর্ব সময়ের ন্যায় নিয়মানুযায়ী অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে লেনদেনের কাজ অব্যাহত থাকবে।

পবিত্র রমজান মাস অতিবাহিত হওয়ার পর ব্যাংকের অফিস ও লেনদেনের সময়সূচি রমজান-পূর্বাবস্থায় ফিরে আসবে।

আরো পড়ুন  ফরিদগঞ্জে পল্লী বিদ্যুতের মামলায় বিএনপি নেতা সহ আটক ২ !! ডিজিএমের প্রত্যাহারের দাবিতে এলাকায় মানব বন্ধন - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে বাপ্পীর লাশ উদ্ধারের ঘটনায় চারজন গ্রেফতার
ফরিদগঞ্জ চৌরাঙ্গী বাজারে আফিফা-২ বেকারীর শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
হাজীগঞ্জে ডাকাতিয়া নদী থেকে ৯০ টি রিং জাল জব্দ করে পুড়িয়েছে উপজেলা মৎস্য বিভাগ
হাজীগঞ্জের শিশুকে রামগঞ্জে নিয়ে হত্যার অপরাধে মায়ের ১০ বছরের কারাদণ্ড
মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন।
হাজীগঞ্জ পৌরসভার ১১৫ কোটি টাকা বাজেট ঘোষণা

আরও খবর