Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

৪ঠা ডিসেম্বর মতলব মুক্ত দিবস উপলক্ষে মতলব উত্তর সাহিত্য পরিষদ গুনীজনের সম্মাননা প্রদান – Rknews71

 

মনিরুল ইসলাম মনির:

মতলব উত্তর উপজেলায় ৪ঠা ডিসেম্বর মতলব মুক্ত দিবস উপলক্ষে মতলব উত্তর সাহিত্য পরিষদ গুনীজনদের সম্মাননা প্রদান করেন।

যে বিষয়ের উপর সম্মাননা দেন, বিষয়গুলি হচ্ছে সমাজ সেবা, সাংস্কৃতিক, কৃষি, শিক্ষা সহ আর অন্যান্য বিষয়ের উপর, বিশিষ্ট মুক্তি যোদ্ধা ও বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের গুনীজনদের কে সম্মাননা প্রদান করা হয়।
৪ ডিসেম্বর বিকালে মতলব উত্তর প্রেসক্লাব মিলনায়তনে সাহিত্য পরিষদের চেয়ারম্যান মো. আশিকুজ্জামানের সভাপতিত্বে¡ ও মহাপরিচালক কবি মো. নুর মোহাম্মদ খানের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য দেন, সিলেট এমসি কলেজের অধ্যাপক সরকার আব্দুল মান্নান।

প্রধান আলোচক- চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিয়া মো. জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথির বক্তব্য দেন, বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত কথা সাহিত্যিক মো. রফিকুর রশিদ, গল্পকার ও টিভি উপস্থাপক মনি হায়দার, চাঁদপুর গনি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্বাস উদ্দিন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সরকার মো. আলাউদ্দিন, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সামিউল বাসির বিন হোসেন, জেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম চৌধুরী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক মো. বোরহান উদ্দিন ডালিম, সাংবাদিক একেএম গোলাম নবী খোকন, সাংবাদিক বিপ্লব সরকার, সাহিত্য পরিষদের সদস্য মাইনউদ্দিন চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন হযরত মাওলানা ইমদাদুল হক মানিক। অনুষ্ঠানে ১৫জন বীর মুক্তিযোদ্ধা ও ৬ জন বিভিন্ন প্রতিষ্ঠানের গুনীজনদের সম্মাননা স্বারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।

আরো পড়ুন  বাকিলা উচ্চ বিদ্যালয়ের বিদোৎসাহী সদস্য হলেন জুয়েল রানা তালুকদার

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!