Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

পাবিপ্রবির উপ-উপাচার্য হলেন হাজীগঞ্জের কৃতি সন্তান মোস্তফা কামাল খাঁন – Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্  ll

পাবনা বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) উপ-উপাচার্য (প্রো- ভাইস চ্যান্সেলর) হিসেবে নিয়োগ পেয়েছেন হাজীগঞ্জের কৃতি সন্তান অধ্যাপক ড. এস.এম মোস্তফা কামাল খাঁন। গত ১৩ এপ্রিল (বুধবার) এ সংক্রান্ত বিষয়ে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে একটি প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উপ-সচিব মো. মাসুদ আহমেদ স্বাক্ষরিত প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে, রাষ্ট্রপতির আদেশক্রমে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন- ২০০১ এর ১২(১) ধারা অনুযায়ী ড. এস.এম মোস্তফা কামাল খাঁনকে প্রো-ভাইস চ্যান্সেলর পদে নিয়োগ দেয়া হয়।

এর আগে অধ্যাপক ড. এস.এম মোস্তফা কামাল খাঁন রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে প্রাণ রসায়ন ও অনুজীব বিভাগে শিক্ষকতা করে আসছেন। তিনি হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের খাঁন বাড়ির আব্দুর রহমান খানের সুযোগ্য সন্তান।

আরো পড়ুন  ফরিদগঞ্জে মায়ের ইচ্ছে পূরর্ণ করতে হেলিকপ্টারে চড়ে বাড়িতে ফিরলো আমেরিকা প্রবাসী দুই ভাই।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!