Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে বিদ্যুৎপৃষ্টে তরুনের মৃত্যু

হাজীগঞ্জের বেকারিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ শাওন মিজি (১৮) নামের এক তরুণ মারা গেছে। এ ঘটনায় বেকারির মালিক মোহাম্মদ মাহবুব মিজি গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৬ অক্টোবর) মাগরিব নামাজের পূর্বে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।
মারা যাওয়া তরুণ মোহাম্মদ শাওন মিজি ওই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মিজি বাড়ির মোহাম্মদ জসিম মিজির একমাত্র ছেলে এবং আহত মোহাম্মদ মাহবুব মিজি একই ইউনিয়নের সাদ্রা গ্রামের মিজি বাড়ির বাসিন্দা ও তিনি রামচন্দ্রপুর বাজারস্থ নতুন বেকারি টেস্টি ফুড এন্ড বেকারির সত্ত¡াধীকারী।
ইউপি সদস্য আবু নাছের সুমন জানান, এ দিন বিকালে টেস্টি ফুড এন্ড বেকারির বৈদ্যুতিক লাইনের কাজ করার সময় ইলেক্ট্রেশিয়ান মোহাম্মদ শাওন মিজি অবসাবধনতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয় পড়ে। এ সময় তাকে বাঁচাতে (উদ্ধার) গিয়ে বেকারির মালিক মোহাম্মদ মাহবুব মিজিও বিদ্যুৎস্পষ্টে গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইলেক্ট্রেশিয়ান শাওন মিজিকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত মাহবুব মিজিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম জানান, বিদ্যুৎস্পৃষ্টে আহত দুইজনকে হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে শাওন মিজিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি এবং মাহবুব মিজিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা রেপার করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, অভিযোগ না থাকায় এবং লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মোহাম্মদ শাওন মিজির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন  ফরিদগঞ্জে একটি অসহায় পরিবারের বসতঘর পুড়ে ছাই

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!