Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

ফরিদগঞ্জ চৌরাঙ্গী বাজারে আফিফা-২ বেকারীর শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চৌরাঙ্গী বাজারে মানসম্পন্ন আফিফা-২নামে একটি বেকারীর শুভ উদ্বোধন উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিল  রবিবার (৮ অক্টোবর) বাদ আছর উক্ত ব্যাবসা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়। চৌরাঙ্গী বাজারের বিশিষ্ট ব্যাবসায়ীবৃন্দসহ বিভিন্ন পেশার লোকজন শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এ উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল শেষে ব্যাবসা প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে মাওলানা মুফতি আবু তাহের এর সঞ্চালনায় দোয়া করেন প্রখ্যাত আলেমে দ্বীন চাঁদপুর জাফরাবাদ মাদ্রাসার  মুহাদ্দিস হযরত মাওঃ ইলিয়াস আহমেদ। উপস্থিত ছিলেন, ৭ নং উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সরদার, ইউনিয়ন যুবদল নেতা কামরুল ইসলাম মজুমদার, সাংবাদিক জসীম উদ্দীন,,বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ লকিত উল্লাহ প্রমূখ।
 উক্ত ব্যাবসা প্রতিষ্ঠানের সত্বাধীকারী মোহাম্মদ রহমত উল্লাহ মিজি জানান চৌরাঙ্গী বাজারে কোন বিশুদ্ব ও মানসম্পন্ন বেকারি এবং কোমল পানীয় দোকান না থাকায় তিনি ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে হালাল উপায় ব্যবসা পরিচালনা করার জন্য বেকারি সহ ফাষ্টফুডের দোকান খুলেছেন। তার ব্যাবসা প্রতিষ্ঠানে দেশী-বিদেশী সকল কোমল পানীয়,বেকারী সামগ্রী সহ সব ধরনের ফাষ্টফুডের খাবার পাওয়া যাবে। তিনি সকলের সহযোগিতা কামনা করছেন।
আরো পড়ুন  সেলাই মেশিন, খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণসহ নানান সেবাধর্মী কাজে ‘হাজীগঞ্জ নারী উদ্যোক্তা গ্রুপ’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!