Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

সন্ত্রাসীদের হামলায় আহত সাবেক ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন সিআইপি জালাল আহমেদ।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি মাহবুবুল আলম সোহাগের কাছ থেকে চাঁদা না পেয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে আহত অবস্থায় সোহাগ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ থানা মোড়ে সোহাগের নিজের গার্মেন্টসে এই পিটিয়ে জখম করার ঘটনা ঘটে।

খবর পেয়ে মাহবুবুল আলম সোহাগকে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে দেখতে ঢাকার নিকুঞ্জ নিজ বাসভবন থেকে ছুটে আসেন এবং ক্ষোভ প্রকাশ করেন বিশিষ্ট শিল্পপতি ও দানবীর সমাজসেবক সিআইপি জালাল আহমেদ , এ সময় তিনি উন্নত চিকিৎসার জন্য কথা বলেন ও শারীরিক বিষয়ে খোঁজ খবর নেন এছাড়াও সন্ত্রাসীদের অতি দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি করেন, ও  পরিবারকে সান্ত্বনা দেন । এ সময় উপস্থিত ছিলো, সিআইপি জালাল আহমেদে, সহধর্মিনী, নারী নেত্রী ও সম্ভাব্য উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, মাইমুনা জালাল ইকরা , এছাড়াও উপস্থিত ছিলেন, ২ নং পূর্ব বালিথুবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি লোকমান তালুকদার, যুবলীগ নেতা বাদন পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা আজিজ খান, সাবেক ছাত্রলীগ নেতা, সোহেল দেওয়ান, হাফেজ আহমেদ, মাহবুব পাটোয়ার, যুবলীগ নেতা মাসুম পাটোয়ার, যুবলীগ নেতা সবুজ, বিজয়, ইউপি সদস্য সৈকত মোল্লা,সহ আরো দলীয় নেতাকর্মীরা।
এসময় ছাত্রলীগের সাবেক এই নেতা মাহবুবুল আলম সোহাগ বলেন, সামনের উপজেলা নির্বাচনের জন্য আমি নাকি একজনের থেকে ৫ লাখ টাকা এনেছি। সেই টাকা এখনি বের করে দিতে। এরপর আমাকে আর কোন কথা বলার সুযোগ না দিয়েই ফরিদগঞ্জের এক সন্ত্রাসী বাহিনীর নেতৃত্বে  ২০/২৫ জন সঙ্ঘবদ্ধভাবে পূর্ব পরিকল্পিতভাবে এই চাঁদার টাকা না পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে আমাকে হামলা চালিয়ে জখম করে।

এ বিষয়ে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক আসিবুল হাসান বলেন, সোহাগ নামের ওই রোগীকে আমরা নিবিড় পর্যবেক্ষণের জন্য দ্রুত ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারে ভর্তি নিয়েছি।

আরো পড়ুন  হাজীগঞ্জ উপজেলা প্রশাসন, পৌরসভা, আওয়ামীলীগ ও উন্নয়ন সমন্বয় কমিটিসহ  বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শোকসভা পালন

এ বিষয়ে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার ওসি মো. সাইদুল ইসলাম বলেন, এখনো এ ধরনের ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর