Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

হাজীগঞ্জের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে  আশিষ চন্দ্র মজুমদার যোগদান

হাজীগঞ্জ উপজেলার ২ নং বাকিলা ইউনিয়নের শ্রীপুর  উচ্চ বিদ্যালয়ের নবাগত প্রধান শিক্ষক হিসেবে
আশিষ চন্দ্র মজুমদার যোগদান করেছেন।
তিনি সোমবার (২০ মে) সকাল ১০ টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে যোগদান করেন। এসময় তাঁকে বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষক কর্মচারীদের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
বিদ্যালয়ের পক্ষ থেকে নবাগত প্রধান শিক্ষককে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষক-কর্মচারীবৃন্দ।
প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) তুলশী রানী পাল এর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন,শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের নবাগত প্রধান শিক্ষক আশিষ চন্দ্র মজুমদার।
তিনি তার বক্তব্যে বলেন, ন্যায় নিষ্ঠা ও সরকারের দায়িত্ব কর্তব্যের মধ্য দিয়ে আগামী উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় বুকে ধারণ করে শ্রীপুর উচ্চ বিদ্যালয়কে স্মার্ট বিদ্যালয়  হিসাবে রূপান্তরিত করার জন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।
এর আগে আশিষ চন্দ্র মজুমদার হাজীগঞ্জ উপজেলার
৯ নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মালিগাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।
তিনি গত (২৭ এপ্রিল) শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে স্বচ্ছতার ভিত্তিতে নিয়োগ পান।
অনুষ্ঠানে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ গোলাম মোস্তফা শেখ এর সঞ্চালনায় শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোস্তফা কামাল মজুমদার তার বক্তব্যে বলেন,আমরা একজন ভালো অভিজ্ঞ নবাগত প্রধান শিক্ষক পেয়েছি। নবাগত প্রধান শিক্ষককে অত্র বিদ্যালয়ে পক্ষ থেকে স্বাগত জানাই ও অভিনন্দন জানাই। এই নিয়োগের মাধ্যমে বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শূন্যস্থান পূরন হলো।
তিনি আরো বলেন, যারা প্রতিষ্ঠানে চাকুরী করে তাদের প্রতিষ্ঠানকে ভালোবাসতে হবে। নবাগত প্রধান শিক্ষক আশিষ চন্দ্র মজুমদার স্যার প্রতিষ্ঠানের স্বার্থে কাজ করবে। এই আশা রাখছি। আমরা একজন ভালো মেধাবী প্রধান শিক্ষক পেয়েছেন। এ বিদ্যালয়ের শিক্ষকরা প্রতিষ্ঠানকে ভালোবাসে। আশা করছি নবাগত প্রধান শিক্ষক আশিষ চন্দ্র মজুমদার স্যারের নেতৃত্বে বিদ্যালয়টি সামনের দিকে এগিয়ে যাবে। আমি বিদ্যালয় লেখাপড়ার মান উন্নয়নে প্রধান শিক্ষকের কাছে জোর দাবি জানাচ্ছি।
যোগদান অনুষ্ঠানে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন,
হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি দিপক চন্দ্র দাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ.ন.ম মাহবুব এলাহী,যুগ্ন-সম্পাদক মঈনুল হোসেন,অর্থ সম্পাদক ফজলুর রহমান, সহ-অর্থ সম্পাদক মহিউদ্দিন,সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন।
এসময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য
মো. সেলিম মিয়া, মিলন মজুমদার, মহিলা অভিভাবক সদস্য মুর্শিদা আহমেদ, মহিলা শিক্ষক প্রতিনিধি হালিমা আক্তার, সিনিয়র শিক্ষক মাওলানা বোরহান উদ্দিন,সহকারি শিক্ষক আসাদুজ্জামান,পারভিন বেগম, সহকারি লাইব্রেরিয়ান কুশমা রানী ভৌমিকসহ শিক্ষক-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইউপি চেয়ারম্যান নুরুল আমিন হেলালের শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন
হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী

আরও খবর