Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টর নির্বাচিত হয়েছেন, চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারের (ইউআরসি) ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী। গত ১৩ জুন (বৃহস্পতিবার) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহম্মদ স্বাক্ষরিত ডিও লেটার সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। যার ডিও পত্র নং ৩৮.০১.০০০০.২০০.০৩.০০৩.১৬-৩৫৭।

আগামি ২৭ জুন (বৃহস্পতিবার) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রাথমিক শিক্ষা পদক গ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টরের পদক গ্রহণ করবেন।

ডিও লেটারে উল্লেখ করা হয়েছে, চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারে ইন্সট্রাক্টর হিসেবে দক্ষতার সাথে এবং আন্তরিকতার মাধ্যমে প্রাথমিক শিক্ষায় প্রশিক্ষকের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন রাশেদা আতেক রোজী। আপনার সার্বিক কর্মকাণ্ড সকল মহলে প্রশংসিত হয়েছে। সেজন্য আপনি প্রাথমিক শিক্ষা পদক- ২০২৩ এর শ্রেষ্ঠ ইন্সট্রাক্টর ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অ্যাকাডেমিক উন্নয়ন, গবেষণা, নতুন পাঠ্যপুস্তক পর্যালোচনা ও পরামর্শ, প্রকাশনা, সহজ পদ্ধতিতে শিশুদের অঙ্কন, বিশেষ ফরমেটে হাতের লেখার উন্নয়ন, ইংরেজি বিষয়ের আইটেম রাইটার, কিন্ডার গার্টেনের শিক্ষকদের স্বল্পমেয়াদি প্রশিক্ষণ ম্যানুয়াল প্রনয়ণসহ প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়নে বিশেষ অবদানের জন্য রাশেদ আতিক রোজী জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন।

এ দিকে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইন্সট্রাক্টর নির্বাচিত হওয়ায় রাশেদা আতিক রোজীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবু সাঈদ চৌধুরীসহ অন্যান্য সরকারি কর্মকর্তা, উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা।

আরো পড়ুন  মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদের প্রথম জামাত ৮টায়, দ্বিতীয় জামাত ৯টায় | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর