Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

ফরিদগঞ্জে পূর্বের শত্রুতার জের ধরে ভাড়াটিয়া সন্ত্রাসীদিয়ে হামলা

চাঁদপুরের ফরিদগঞ্জে পূর্বের শত্রুতার জের ধরে ভাড়াটিয়া সন্ত্রাসীদিয়ে হামলায় শিকার ৬০ বছরের এক বৃদ্ধা। আহত অবস্থায় ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি। ঘটনাটি উপজেলার ৫নং গুপ্টি ইউনিয়নের শ্রীকালিয়া গ্রামের মোল্লা বাড়িতে সংগঠিত হয়।
ঘটনার সূত্রে জানাযায়, একই বাড়ির শাহ আলমের স্ত্রী কুসুম বেগমের সাথে তার শাশুড়ি জগড়া হয়। সে বিষয়ে দুলাল মোল্লা ডাক দিলে তার উপরে চড় হয়ে যায় কুসুম বেগম। গত ৩০শে সেপ্টোম্বর সোমবার সে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে দুলাল মিয়ার উপর হামলা চালায়। হামলায় গুরুত্বর আহত অবস্থায় ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়। হামলাকারীরা হলেন, শাহাদাত মোল্লা, আবুল কাশেম সবুজ, কাওসার ও মোঃ ছুট্টু বেপারী।
স্থানীয় লোকজন বলেন, শাহ আলমের স্ত্রী একজন উশৃংখল মহিলা সে কাউকে মূল্যায়ন করেনা। কোন কিছু হলে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ভয় দেখি থাকে। দুলাল মোল্লাকে ভাড়াটিয়া লোকদিয়ে মারধর করেছে। যা অমানবিক কাজ করেছে।
আহত দুলাল মোল্লাহ বলেন, কুসুম বেগমের পারিবারিক বিষয় নিয়ে সঠিক ভাবে চলাচল করার জন্য তাকে ডাক দিয়ে ছিলাম এতে সে ক্ষিপ্ত হয়ে আমার উপর ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে হামলা করেছে। আমি এর বিচার চাই।
অভিযোক্ত কুসুম বেগমের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
স্থানীয় ইউপি সদস্য মিজান বেপরী বলেন, তাদের এই সকল ঝামেলা নিয়ে গত কাল বসার কথা ছিল চেয়ারম্যানের কার্যালয়ে কিন্তু এখন দেখি দুলাল মোল্লার উপর ভাড়াটিয় সন্ত্রাসী দিয়ে হামলা করা হয়েছে। বিষয়টা খুব দুঃখ জনক।
আরো পড়ুন  স্বাধীনতা ও জাতীয় দিবসে হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্তিতে এগিয়ে মেয়েরা
কচুয়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ ঢাকায় গ্রেপ্তার
হাজীগঞ্জে এক স’মিলের কারণে প্রতিদিন হাজারও মানুষের চরম ভোগান্তি
বিদেশ পাঠানোর নামে দালাল ৫ কোটি টাকা নিয়ে উধাও । নিখোঁজ পিতার অপেক্ষায় অবুঝ সন্তানরা 
গিয়াস উদ্দিন তাহেরীর গাড়িতে হামলা
হাজীগঞ্জে ইসলামী আন্দোলনের পৌর সম্পাদক জামাল উদ্দিন আকতারের কিছু কথা…

আরও খবর

error: Content is protected !!