Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

কচুয়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ ঢাকায় গ্রেপ্তার

ঢাকার রামপুরা থেকে চাঁদপুরের কচুয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন (৪৯) গ্রেপ্তার করা হয়েছে। রবিবার মধ্য রাতে টিভি লিংক রোড, পূর্ব রামপুরা তার বাসা থেকে রামপুরা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেন, রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী আবুল জুবাইর।

ছবি: পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীনকে পুলিশ
ভ্যানে আদালতে নেয়া হচ্ছে।  

 

মামলা সূত্রে জানা যায়, বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ১৯ জুলাই রামপুরায় পুলিশ, র‌্যাব ও বিজিপি গুলি বর্ষণের সময় আন্দোলন কারীদের উপর আসামীগণ দেশীয় অস্ত্র দিয়ে আন্দোলন কারীদের উপর ঝাঁপিয়ে পড়ে। এতে করে অসংখ্য আন্দোলনকারী হতাহত ও গুলিবিদ্ধ হয়।

এই ঘটনায় রামপুরা থানার বাসিন্দা হাসিব আহসান নামে একজনের মৃত্যু হয়। ওই মামলায় বাদী মাসুদ রানা রামপুরা থানায় সাবেক আইজি আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত যুগ্ম-কমিশনার বিপ্লব কুমার, অতিরিক্ত পুলিশ কমিশনার হারুনুর রশিদ সহ আওয়ামী লীগ নেতা ৭১ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। (মামলা নং ০৪, তারিখ ০৩/০৯/২০২৪ খ্রি:)। ওই মামলায় কচুয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীনকে আসামী করা হয়।

হাইকোর্ট বারের তাঁর আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম জানান, রামপুরা থানায় একটি হত্যা মামলায় ইকবাল আজিজ শাহীনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ সোমবার (০৭ অক্টোবর) চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে সরকার পক্ষের আইনজীবী রিমান্ড চাইলে আদালত রিমান্ড না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করে।

আরো পড়ুন  ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে তালা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্তিতে এগিয়ে মেয়েরা
হাজীগঞ্জে এক স’মিলের কারণে প্রতিদিন হাজারও মানুষের চরম ভোগান্তি
বিদেশ পাঠানোর নামে দালাল ৫ কোটি টাকা নিয়ে উধাও । নিখোঁজ পিতার অপেক্ষায় অবুঝ সন্তানরা 
ফরিদগঞ্জে পূর্বের শত্রুতার জের ধরে ভাড়াটিয়া সন্ত্রাসীদিয়ে হামলা
গিয়াস উদ্দিন তাহেরীর গাড়িতে হামলা
হাজীগঞ্জে ইসলামী আন্দোলনের পৌর সম্পাদক জামাল উদ্দিন আকতারের কিছু কথা…

আরও খবর

error: Content is protected !!