Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

মতলব উত্তরে ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশ’২২ | Rknews71

মনিরুল ইসলাম মনির :
 চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশ’২২ অনুষ্ঠিত হয়।

২৬ মে বৃহস্পতিবার বিকালে উপজেলার লুধুয়া স্কুল এন্ড কলেজ মাঠে ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা স্কাউটস সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে এবং স্কাউটসের সাধারন সম্পাদক আক্তার হোসেন ও কোষাধ্যক্ষ শ্যামল কুমার বাড়ৈ’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা স্কাউট লিডার মেহেদী মাসুদ, লুধুয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাকির হোসেন, উপজেলা স্কাউট কমিশনার সুখরঞ্জন বিশ্বাস প্রমূখ।

(২৬-২৯ মে) ৪  দিন ব্যাপী ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশে উপজেলার ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করে। ২শতাধিক স্কাউটস শিক্ষার্থী এই সমাবেশে অংশ গ্রহন করে। ২৯ মে অংশ গ্রহনকারীদের মাঝে সনদ বিতরন করা হবে।

এখানে এই ৪ দিনের সমাবেশে ১০টি চ্যারেঞ্জ মোকাবেলা করবে।

আরো পড়ুন  বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন ও ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজারগাঁও ইউনিয়নে বর্ণাঢ্য রেলী, আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 

আরও খবর