Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর আলমকে মারধরের অভিযোগ | Rknews71

মোঃ জামাল হোসেনঃ
চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ জাহাঙ্গীর ভান্ডারীকে মারধরের অভিযোগ উঠেছে। ২৫ মে বুধবার দুপুরে  পাড়ানগর  এলাকার দোকানের সামনে এ মারধরের ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায় সূচীপাড়া উত্তর ইউনিয়নের পাড়ানগর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর আলম ভান্ডারী(৫০)কে হত্যার উদ্দেশ্যে বেদম মারধর করেন, একই গ্রামের মৃত শহীদ উল্লাহর ছেলে মোঃ লেয়াকত উল্লাহ জাহাঙ্গীর আলম ভান্ডারীকে লাঠি দিয়ে মাথায়, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে  পিটিয়ে জখম করে।   এতে মো জাহাঙ্গীর ভান্ডারী মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন জাহাঙ্গীর ভান্ডারীকে  গুরুতর অবস্থা উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসেন। বর্তমানে তিনি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
মারধরের ঘটনায় স্থানীয় কয়েকজন লোক জানায় মারধরের দিন জাহাঙ্গীর ভান্ডারী কোন দোষ ছিলনা।  লেয়াকত হোসেন জাহাঙ্গীর ভান্ডারীর উপর অতর্কিত হামলা চালায়, আমরা বাধা দিলেও তিনি  তোয়াক্কা না করে জাহাঙ্গীর ভান্ডারীরকে এলোপাতাড়ি মারতে থাকেন এবং জাহাঙ্গীর ভান্ডারী দৌড়ে একটি দোকানের ভিতরে ঢুকলে  ওখানেও তাকে মারধোর করে।
আহতের পরিবার সূত্র জানায় শহীদ উল্লাহর ছেলে মোঃ লেয়াকত হোসেন খারাপ, ঊশৃংখল প্রকৃতির লোক বটে,  এলাকার কাউকে তোয়াক্কা করে না।  এ বিষয়ে জাহাঙ্গীর আলম ভান্ডারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
উক্ত বিষয়ে অভিযুক্তকারী লিয়াকত হোসেনকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তাকে এলাকায় পাওয়া যায়নি।
আরো পড়ুন  মতলব উত্তরে গম চাষে আগ্রহী হচ্ছেন কৃষকরা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
ফতুল্লায় ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি গ্রেফতার
নিখোঁজের ৬ দিন‌ পর নারীর লাশ মিলল ডোবায় 
নারায়ণগঞ্জ শহিদ মিনার : দিনে জুতা পায়ে দিয়ে আড্ডা, রাতে মাদক কারবার

আরও খবর