Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর আলমকে মারধরের অভিযোগ | Rknews71

মোঃ জামাল হোসেনঃ
চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ জাহাঙ্গীর ভান্ডারীকে মারধরের অভিযোগ উঠেছে। ২৫ মে বুধবার দুপুরে  পাড়ানগর  এলাকার দোকানের সামনে এ মারধরের ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায় সূচীপাড়া উত্তর ইউনিয়নের পাড়ানগর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর আলম ভান্ডারী(৫০)কে হত্যার উদ্দেশ্যে বেদম মারধর করেন, একই গ্রামের মৃত শহীদ উল্লাহর ছেলে মোঃ লেয়াকত উল্লাহ জাহাঙ্গীর আলম ভান্ডারীকে লাঠি দিয়ে মাথায়, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে  পিটিয়ে জখম করে।   এতে মো জাহাঙ্গীর ভান্ডারী মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন জাহাঙ্গীর ভান্ডারীকে  গুরুতর অবস্থা উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসেন। বর্তমানে তিনি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
মারধরের ঘটনায় স্থানীয় কয়েকজন লোক জানায় মারধরের দিন জাহাঙ্গীর ভান্ডারী কোন দোষ ছিলনা।  লেয়াকত হোসেন জাহাঙ্গীর ভান্ডারীর উপর অতর্কিত হামলা চালায়, আমরা বাধা দিলেও তিনি  তোয়াক্কা না করে জাহাঙ্গীর ভান্ডারীরকে এলোপাতাড়ি মারতে থাকেন এবং জাহাঙ্গীর ভান্ডারী দৌড়ে একটি দোকানের ভিতরে ঢুকলে  ওখানেও তাকে মারধোর করে।
আহতের পরিবার সূত্র জানায় শহীদ উল্লাহর ছেলে মোঃ লেয়াকত হোসেন খারাপ, ঊশৃংখল প্রকৃতির লোক বটে,  এলাকার কাউকে তোয়াক্কা করে না।  এ বিষয়ে জাহাঙ্গীর আলম ভান্ডারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
উক্ত বিষয়ে অভিযুক্তকারী লিয়াকত হোসেনকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তাকে এলাকায় পাওয়া যায়নি।
আরো পড়ুন  শাহরাস্তিতে ৪০ দিনের কর্মসূচির বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ২৪৯০ কেজি সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে বিরুদ্ধে মামলা
হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

আরও খবর