Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আগামিকাল থেকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফাইজারের টিকা

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ___
করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে আগামিকাল থেকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ফাইজার’ এর টিকা (ভ্যাকসিন) দেওয়া হবে। বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৯টা থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত প্রতিদিন অফিস চলাকালীন সময়ে এ টিকা কার্যক্রম চলবে। বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত সব বয়সি মানুষকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ফাইজার’ এর টিকা দেওয়া হবে। যারা এখনো টিকা গ্রহণ করেন নাই, তাদেরকে প্রথম ডোজ বা যারা বুস্টার ডোজ (তৃতীয় ডোজ) গ্রহণ করবেন, তাদের সবাইকে ফাইজার এর টিকা দেওয়া হবে।
 তাই যারা প্রবাসী বা প্রবাস যেতে ইচ্ছুক, গর্ভবর্তী মা ও যেসব মা শিশুদের দুধ খাওয়াচ্ছেন তারা এবং ১২ বছর থেকে শুরু করে যেসব শিশু ও কিশোরসহ প্রাপ্ত বয়স্ক মানুষ এখনো টিকা গ্রহণ করেন নাই, তারা দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আলীগঞ্জ সরকারি হাসপাতাল) গিয়ে ফাইজার এর টিকা গ্রহণ করুণ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা বলেন, আগামিকাল (বৃহস্পতিবার) থেকে হাসপাতালে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ফাইজার এর টিকা প্রদান করা হবে। তাই যারা এখনো টিকা গ্রহণ করেন নি, তাদেরকে দ্রæত টিকা গ্রহণ করার অনুরোধ জানান তিনি।

আরো পড়ুন  হাজীগঞ্জ শাহরাস্তির বিএনপির গ্রেফতার করা নেতৃবৃন্দর নিঃশর্ত মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!