Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে ওয়াইফাই নেট ব্যবহারকে কেন্দ্র করে বসতঘরে হামলার অভিযোগ

হাজীগঞ্জ ব্যুরো ||
হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নে ওয়াই-ফাই ইন্টারনেট ব্যবহারকে কেন্দ্র করে বসতঘরে হামলা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকালে ওই ইউনিয়নের সন্না গ্রামের বসা গাজী মিয়াজী বাড়ির সাবেক ইউপি সদস্য পেয়ারা বেগমের বসতঘরে হামলা ও পরিবারের সদস্যদেরকে মারধরের অভিযোগ উঠে।
হামলায় পেয়ারা বেগমের (৫৫) বসতঘর ক্ষতিগ্রস্ত এবং তিনি ও তার ছেলে তানভীর হোসেন (২৫) আহত হয়েছেন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অভিযুক্ত হামলাকারী হলেন, একই বাড়ির মৃত আবুল কালামের ছেলে রাফি হোসেন রাব্বী (২৭) ও তার পরিবারের অন্যান্য লোকজন।
এ বিষয়ে পেয়ারা বেগম জানান, তাদেরকে না জানিয়ে অভিযুক্ত রাব্বী ও তাদের পরিবারের লোকজন ওয়াই-ফাই নেটের পাসওয়ার্ড চুরি করে নিয়মিত ইন্টারনেট ব্যবহার করছে। বার বার পাসওয়ার্ড পরিবর্তন করেও কোনো লাভ হয়নি। এ বিষয়ে বেশ কয়েকবার রাব্বীকে বলা হলেও সে কর্ণপাত করেনি।
তিনি বলেন, সবশেষ আবারো পাসওয়ার্ড পরিবর্তন করা হয়। কিন্তু এবারো রাব্বী পাসওয়ার্ড চুরি করে নেট ব্যবহার করলে গত বৃহস্পতিবার সকালে তাকে আমাদের ওয়াই-পাই ব্যবহার না করতে নিষেধ করা হয়। এতে সে ক্ষিপ্ত হয়ে ওই দিন দুপুরে আমাকে মারধর এবং তার পরিবারের লোকজন গালমন্দ শুরু করে।
বিষয়টি জানতে পেরে এ দিন বিকালে আমার ছেলে তানভীরের সাথে রাব্বীর তর্ক-বিতর্ক হয়। এ সময় রাব্বী রামদা এবং তাদের পরিবারের লোকজন লাঠিসোঁটা হাতে নিয়ে আমাদের বসতঘরে হামলা এবং আমাদেরকে মারধর করতে আসে। পরে বাড়ির লোকজনের হস্তক্ষেপে আমরা প্রাণে বেঁচে যাই। তাদের হামলা ও মারধরে আমি এবং আমার ছেলে আহত হই।
পেয়ারা বেগম আরো বলেন, বিষয়টি ওইদিন সন্ধ্যায় স্থানীয় সালিশদার ও ইউপি চেয়ারম্যানকে জানাই। তারা স্থানীয়ভাবে মিমাংসার কথা বললে আমরা সমাধানের অপেক্ষায় থাকি। কিন্তু হামলাকারীরা চেয়ারম্যান ও স্থানীয় সালিশদারদের উপেক্ষা করে উল্টো আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে। এছাড়াও তারা আমাদেরকে ফাঁসানোর জন্য শুধু শুধু হাসপাতালে ভর্তি হয়েছে।
এ দিকে অভিযুক্ত রাফি হোসেন রাব্বী ওয়াই-ফাই ব্যবহারের বিষয়টা স্বীকার করে বলেন, মূলত তাদের সাথে সম্পত্তিগত বিরোধ রয়েছে। নেট ব্যবহারকে কেন্দ্র করে ওইদিন তানভীর ও তাদের পরিবারের লোকজন আমাদের বসতঘরে হামলা করে টিনের বেড়া ভেঙ্গে ফেলে। এতে আমরা বাধা দেই। এ সময় তাদের হামলায় আমি ও আমার মা আহত হই। বর্তমানে আমরা হাসপাতালে চিকিৎসাধীন।
এ সময় তিনি আরো বলেন, আমরাও স্থানীয়ভাবে মিমাংসার পক্ষে, কিন্তু তাদের হুমকি-ধমকির কারনে এবং আমাদের নিরাপত্তার স্বার্থে থানায় অভিযোগ দিতে বাধ্য হয়েছি।
এ বিষয়ে স্থানীয় সালিশদার মোতালেব ফরাজী ও মিজানুর রহমান জানান, খবর পেয়ে ওই দিন বাড়িতে এসে দুপক্ষকে নির্বিত করে পরিস্থিতি শান্ত করি।
অভিযোগের তদন্ত কর্মকর্তা ও হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক সুজন চন্দ্র দাশ সংবাদকর্মীদের জানান, তদন্তপূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
আরো পড়ুন  হাজীগঞ্জ পৌর ১১নং ওয়ার্ড আ'লীগের সভাপতি মিজান, সম্পাদক সাদেক - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রূপসা দক্ষিণ ইউনিয়নের ৬ ও ৭ নং ওয়ার্ড বিএনপির কর্মী সম্মেলন
হাজীগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ বিক্রি ১৯৫ কেজি জব্দ,৩জনকে ৯ হাজার টাকা জরিমান 
হাজীগঞ্জ ইঞ্জি. মমিনুল হকের পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে পূজামণ্ডপ পরিদর্শন
মতলব উত্তরে মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন, গ্রেপ্তার ১৮
হাজীগঞ্জে ৫১তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান 
বাড়ছে প্রতিনিয়ত দূর্ঘটনা, ৭ কিমি সড়কটি যেন মরণ ফাঁদ

আরও খবর

error: Content is protected !!