Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-১

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জে ১৩ বছর বয়সি এক কিশোরীকে দলবেধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. সোহেল হোসেন (২২) নামের এক যুবককে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত অজ্ঞাত ২ জন আসামি পলাতক এবং গুরুতর আহত কিশোরী চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নওহাটা গ্রামের মাস্টার বাড়ির পুকুর পাড় সংলগ্ন বাঁশঝাড়ে এ ঘটনা ঘটে। আটক সোহেল হোসেন ওই গ্রামের চকিদার বাড়ির জিতু মিয়ার ছেলে। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী কিশোরীর বাবা।
অভিযোগ সূত্রে জানা গেছে, এ দিন রাতে পারিবারিক কাজে বসতঘরের বাহিরে ছিলেন কিশোরীর পরিবারের লোকজন। পরে তারা রাত আনুমানিক ৯টার দিকে ঘরে এসে কিশোরীকে দেখতে না পেয়ে খুঁজতে বের হন। পরে মাস্টার বাড়ির পুকুর পাড় সংলগ্ন বাঁশঝাড়ে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তারা কিশোরীকে উদ্ধার করেন।
এরপর আহত কিশোরীকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার শারিরিক অবস্থার কিছু উন্নতি হলে কিশোরী বিস্তারিত তার বাবা ও মাকে জানান। এরপর কিশোরীর বাবা হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, কিশোরীর বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে নামীয় ১জন ও অজ্ঞাত ২ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত একজনকে আটক এবং অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

https://www.facebook.com/rknews71/

আরো পড়ুন  সেনাবাহিনীর তত্ত্বাবধানে ফরিদগঞ্জ থানা  পুলিশের র‍্যালি প্রদর্শন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!