Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

হাজীগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-১

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জে ১৩ বছর বয়সি এক কিশোরীকে দলবেধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. সোহেল হোসেন (২২) নামের এক যুবককে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত অজ্ঞাত ২ জন আসামি পলাতক এবং গুরুতর আহত কিশোরী চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নওহাটা গ্রামের মাস্টার বাড়ির পুকুর পাড় সংলগ্ন বাঁশঝাড়ে এ ঘটনা ঘটে। আটক সোহেল হোসেন ওই গ্রামের চকিদার বাড়ির জিতু মিয়ার ছেলে। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী কিশোরীর বাবা।
অভিযোগ সূত্রে জানা গেছে, এ দিন রাতে পারিবারিক কাজে বসতঘরের বাহিরে ছিলেন কিশোরীর পরিবারের লোকজন। পরে তারা রাত আনুমানিক ৯টার দিকে ঘরে এসে কিশোরীকে দেখতে না পেয়ে খুঁজতে বের হন। পরে মাস্টার বাড়ির পুকুর পাড় সংলগ্ন বাঁশঝাড়ে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তারা কিশোরীকে উদ্ধার করেন।
এরপর আহত কিশোরীকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার শারিরিক অবস্থার কিছু উন্নতি হলে কিশোরী বিস্তারিত তার বাবা ও মাকে জানান। এরপর কিশোরীর বাবা হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, কিশোরীর বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে নামীয় ১জন ও অজ্ঞাত ২ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত একজনকে আটক এবং অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

https://www.facebook.com/rknews71/

আরো পড়ুন  বঙ্গবন্ধুর নেতৃত্বে নয় মাস রক্তক্ষয়ী সংগ্রামের মধ্যে দিয়ে বাঙালীরা স্বাধীনতা অর্জন করে - অধ্যক্ষ মো: মাসুদ আহাম্মদ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর