Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে জামায়াতের বই বিতরন,পুলিশের অভিযানে লাইব্রেরী থেকে ৫০০ বই জব্দ 

 

 

চাঁদপুরের হাজীগঞ্জে নামাজ শিক্ষার বইয়ের কথা বলে পাকিস্তানের জামায়াত ইসলামের প্রতিষ্ঠাতা সাইয়েদ আ’লা মওদূদীর প্রকাশিত ৩টি বই ১৮ জন মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে বিতরন করার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (২৯ অক্টোবর) উপজেলার ৭নং পশ্চিম বড়কুল ইউনিয়নের রামচন্দ্রপুর কাছিমিয়া সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার সপ্তম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে বই  বিতরন করা হয়।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের কামরাঙা এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে রামচন্দ্রপুর কাছিমিয়া সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার ৭ম শ্রেনীর শিক্ষক জামায়াত নেতা মিজানুর রহমান এই ক্লাশের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণের খবর পেয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আঃ রশিদ ও ওসি তদন্ত নজরুল ইসলাম মাদ্রাসায় আসেন।

হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের উপস্থিতিতে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোহাম্মদ শামসুদ্দিন ও অভিযুক্ত শিক্ষক মিজানুর রহমানকে বিতরণ করা ১৮টি বই সহ হাজীগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান মানিকের কাছে সোর্পদ করেন।

শিক্ষক মিজানুর রহমান দীর্ঘদিন যাবত মাদ্রাসা শিক্ষার্থীদেরকে জামায়াতে ইসলামের বিভিন্ন বই, সংগঠন কিভাবে করতে হয় নানা কৌশল শিখিয়ে আসছেন।

পরে হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে রজনীগন্ধা মার্কেটের ইসলামীয়া লাইব্রেরী থেকে জামায়াত ইসলাম সংগঠনের প্রতিষ্ঠাতা সাইয়েদ আ’লা মওদূদীর, নামাজ রোজার হাকিকত, ইসলামী আন্দোলনের প্রাথমিক পুঁজি, জামায়াতে ইসলামের গঠনতন্ত্রের প্রায় ৫০০ বই জব্দ করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বলেন, যে কোন শিক্ষকের অপকর্মের জন্য তিনি নিজেই দায়ী থাকবেন। ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত অনুযায়ী যা করনীয় ওনারা তাই করবেন।

অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম হাসু বলেন, জামায়াত ইসলাম নিষিদ্ধ একটি সংগঠন। এই শিক্ষক প্রতিষ্ঠানে কিভাবে শিক্ষার্থীদের হাতে বই বিতরন করলো এর কঠিন শাস্তি হবে।

আরো পড়ুন  মতলব উত্তরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর