Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

জাতীয় পার্টির কেন্দ্রীয় মিডিয়া ও প্রচার উপ-কমিটির সদস্য হলেন হাজীগঞ্জের জেএইচ টিপু

জাতীয় পার্টির কেন্দ্রীয় মিডিয়া ও প্রচার উপ-কমিটির সদস্য হলেন, হাজীগঞ্জের জহির হোসাইন টিপু (জেএইচ টিপু)। যার কৃতজ্ঞতা সরূপ তিনি জাতীয় পাটির চেয়ারম্যান ও মহান জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা জি.এম কাদের, দলীয় মহাসচিব মজিবুল হক চুন্নু এবং মিডিয়া ও প্রচার উপ-কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানান।
জহির হোসাইন টিপু (জেএইচ টিপু) দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা হাজী মো. আবু তাহেরের মেঝো ছেলে। তিনি জাতীয় পার্টি হাজীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও জেএইচ টিপু পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া শেষ সংগঠন হিসেবে পরিচিত জাতীয় পার্টির সহযোগী সংগঠন ‘পেশাজীবি পরিষদ’ এর কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি পদেও দায়িত্ব পালন করছেন। তিনি ছাত্র রাজনীতির মাধ্যমে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত হন এবং রাজধানীতে ঢাকায় দীর্ঘদিন জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ছিলেন।
এক প্রতিক্রিয়ায় জেএইচ টিপু বলেন, দীর্ঘদিন রাজধানীতে থেকে জাতীয় পার্টির রাজনীতি করেছি। পারিবারিক ও ব্যবসায়িক কারণে নিজ উপজেলায় এসেও জাতীয় পার্টির সাথেই আছি। পাশাপাশি কেন্দ্রে গিয়েও নিয়মিত সময় দিচ্ছি। যেহেতু পদ আছি এবং নতুন করে পদ পয়েছি, সেহেতু এই পদ আমাকে আরো বেশি দায়িত্বশীল করবে।
এ সময় তিনি উপজেলা জাতীয় পার্টিকে শক্তিশালিকরণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং উপজেলা নেতৃবৃন্দসহ দলীয় ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।
আরো পড়ুন  হাজীগঞ্জে বড়কুল পূর্ব ও পশ্চিম ইউনিয়নে নৌকা প্রতীকে ভোট চাইলেন মেজর রফিক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ
সুহিলপুর এবিএস ফাযিল মাদরাসা শিক্ষার্থীদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ
রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা: এম.এ হান্নান
শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত
নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী
রাজাগাঁওয়ে হাজী জসিম উদ্দিনের দোয়াত-কলম প্রতীকের সমর্থনে মিছিল

আরও খবর