Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

হাজীগঞ্জের অভিনব কৌশলে ৬ কেজি গাঁজা পাচার কালে দুই মাদক ব্যবসায়ি’কে আটক করেছে হাজীগঞ্জ থান পুলিশ।

১০ মে (শুক্রবার) দুপুরের হাজীগঞ্জের বিশ্বরোড এলাকায় হাজীগঞ্জ থানার উপপরিদর্শক আবু নছর নিপু ও এএসআই আলমগীরের নেতৃত্বে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি কালে একটি সিএনজির পিছনে একটি সিটের পরিবর্তনে দুইটি সিটে দেখে সন্দেহ করে পুলিশ। এই সময় সেটের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৬ কেজি গাঁজা উদ্ধার করে। সেই সময় গাঁজাসহ হাতেনাতে আটক করা হয় দুই মাদক কারবারিকে।

আটককৃত মাদক কারবারিরা হলো, কুমিল্লা জেলার গাজীপুর উপজেলার কাউসার (২৪), কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের সোহেল (২৭)।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসবাদে জানায়। কুমিল্লা সীমান্ত এলাকা থেকে সরাসরি তারা গাঁজা বহন করে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে। তারই ন্যায় আজ কুমিল্লা থেকে হাজীগঞ্জে গাঁজা বহন করে নিয়ে আসলে আমরা তাদেরকে আটক করতে সক্ষম হই। তাদের মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো পড়ুন  সারাদেশে গত ৪ দিনে ১১৪৯ টি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যাদের বিরুদ্ধে অভিযান চালাবে যৌথ বাহিনী
হাজীগঞ্জে ইসলামী আন্দোলনের দুই দিনব্যাপী হাদিয়া বিতরণ কার্যক্রম সম্পন্ন
শাহরাস্তিতে বানভাসিদের মাঝে বিএনপির উপহার সামগ্রী বিতরণ
এখনও জমা হয়নি ৪৬ হাজারের বেশি বৈধ অস্ত্র
অস্ত্র উদ্ধারে যৌথ অভিযান ৪ সেপ্টেম্বর থেকে
হাজীগঞ্জে ২৪৯০ কেজি সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে বিরুদ্ধে মামলা

আরও খবর

error: Content is protected !!