Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ!

হাজীগঞ্জে এক প্রবাসীর টাকা-পয়সা ও স্বর্ণ নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে উধাও হয়ে গেছে এক গৃহবধূ। এই বিষয় হাজীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ওই প্রবাসীর ভাই।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২২ এপ্রিলে হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড় লালু সদাগর বেপারী বাড়ির রশিদ মিয়ার ছেলে মেহেদী হাসান মানিকের স্ত্রী খাদিজা বেগম তার পরকীয়া প্রেমিক মহিউদ্দিন সোহাগের সাথে নগদ এক লক্ষ ৫০ হাজার টাকা ও ৫ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যের ছয় ভরি স্বর্ণ নিয়ে বাড়ি থেকে উধাও হয়ে যায়।

বর্তমানে তার খোঁজ না পাওয়ায় প্রবাসী মেহেদী হাসানের ভাই আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে গত ২৩ এপ্রিল
হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

জানাযায়, পরকীয়া প্রেমিক মহিউদ্দিন সোহাগ সম্পর্কে প্রবাসী মেহেদি হাসান মানিকের চাচাতো ভাই হয়। তিনি রেন্ট-কারের ব্যবসার করেন।

এই বিষয়ে প্রবাসী মেহেদী হাসান মানিক বলেন, আমি একজন প্রবাসী। আমার সবকিছু কেড়ে নিয়ে আমাকে সর্বহারা করে দিয়েছে। আমি এর বিচার চাই। আমি আইনের আশ্রয় নিয়েছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এই বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই মনির বলেন, তিনি অভিযোগ করে থানায় এসে মৌখিক ভাবে জানান যে, আপাতত আইনগত ব্যবস্থা নেওয়ার প্রয়োজন নেই আমি কোর্টে মামলা করবো মর্মে আমাকে জানান।

আরো পড়ুন  মতলব উত্তরে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা আওয়ামী লীগ সরকার ভোটের রাজনীতি করে, জনগণকে সাথে নিয়ে চলে: সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মিজানুর রহমান

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে প্রাথমিক শিক্ষক সমিতির কমিটি অনুমোদন
হাজীগঞ্জে পানিতে ডুবে ২ বছর বয়সি শিশুর মৃত্যু
হাজীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৯১.৬৩ শতাংশ, সেরা সরকারি পাইলট ও পাইলট বালিকা
সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেল ‘শিশু কিশোর সমাজ সেবা সংগঠন’
ফরিদগঞ্জে স্ত্রীর বিরোদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ \ দামাচাপা দেওয়ার চেষ্টা ও আদালতে মামলা
স্বাধীনতা ও জাতীয় দিবসে হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত 

আরও খবর