Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 

হাজীগঞ্জে ট্রাক চাপায় গুরুতর আহত হয়েছে তানিয়া আক্তার এক মাদরাসা শিক্ষার্থী। রবিবার (২ জুন) দুপুর ২ টায় বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত তানিয়া আক্তার (১৮) ওই ইউনিয়নের জাকনি গ্রামের মিজানের মেয়ে। সে রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আলেম (একাদশ শ্রেণি) প্রথম বর্ষের শিক্ষার্থী।

ট্রাক ড্রাইবার শাহেদ সংবাদকর্মীদের জানান, ছাত্রীরা সড়ক পথে হেটে যাচ্ছেন। এসময় হঠাৎ করে একটি গরু তাদের আক্রমণ করলে একজন ছাত্রী আমার চলমান গাড়ীর চাকার নিচে তা পা পড়ে আহত হয়।

তিনি বলেন, আমি তাৎখনিক ওই ছাত্রীকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি। এখানে চিকিৎসক তাকে ঢাকা পুঙ্গ হাসপাতালে রেপার করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম জানান, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তানিয়াকে ঢাকায় রেপার করা হয়েছে।

আরো পড়ুন  হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এবার একযোগে ৮১ বিচারককে বদলি
মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পে ফসল ও মাছের ঘের পানির নিচে
জামায়াত-ছাত্রশিবির নিষিদ্ধের প্রজ্ঞাপণ প্রত্যাহার হচ্ছে
মতলব উত্তরে ছাত্রদের তোপের মুখে শিক্ষকের পদত্যাগ
নিষ্ঠুর বন্দিশাল ‘আয়নাঘরে বন্দি ছিলো হাজীগঞ্জে ফয়েজ’
হাজীগঞ্জে বাসচাপায় প্রাণ গেল শিক্ষার্থীর

আরও খবর

error: Content is protected !!