Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

দীর্ঘ সময় পর দেশে ফিরলেন মিজানুর রহমান আজহারী

দীর্ঘ সাড়ে ৪ বছর পর দেশে ফিরেছেন জনপ্রিয় ইসলামি আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারী। আজ বুধবার (২ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

 

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন,‘আলহামদুলিল্লাহ, সালামাতে প্রিয় মাতৃভূমিতে এসে পৌঁছালাম।পরম করুণাময় এই প্রত্যাবর্তনকে বরকতময় করুন। দুআর নিবেদন’।

এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে বাংলাদেশ থেকে মালয়েশিয়া চলে যাওয়ার ঘোষণা দেন তিনি। তখন তিনি এক ফেসবুক পোস্টে জানান, ‘পারিপার্শ্বিক কারণে এবং গবেষণার জন্য’ তিনি আগামী মার্চ পর্যন্ত সব ওয়াজ মাহফিল বন্ধ রেখে মালয়েশিয়া যাচ্ছেন।

মাওলানা আজহারী তার ফেসবুকে ঘোষণাটি পোস্ট করেন গত ২৯শে জানুয়ারি ।

 

তিনি লেখেন, ‘পারিপার্শ্বিক কিছু কারণে এখানেই এবছরের তাফসির প্রোগামের ইতি টানতে হচ্ছে। তাই, মার্চ পর্যন্ত আমার বাকী প্রোগ্রামগুলো স্থগিত করা হল। রিসার্চের কাজে আবারও মালয়েশিয়া ফিরে যাচ্ছি। আল্লাহ রাব্বুল আলামিন সুযোগ করে দিলে আবারও দেখা হবে ও কথা হবে ইনশাআল্লাহ।’

আরো পড়ুন  হাজীগঞ্জে সাংবাদিক হাবীবের বাবার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এবার একযোগে ৮১ বিচারককে বদলি
মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পে ফসল ও মাছের ঘের পানির নিচে
জামায়াত-ছাত্রশিবির নিষিদ্ধের প্রজ্ঞাপণ প্রত্যাহার হচ্ছে
মতলব উত্তরে ছাত্রদের তোপের মুখে শিক্ষকের পদত্যাগ
নিষ্ঠুর বন্দিশাল ‘আয়নাঘরে বন্দি ছিলো হাজীগঞ্জে ফয়েজ’
হাজীগঞ্জে বাসচাপায় প্রাণ গেল শিক্ষার্থীর

আরও খবর

error: Content is protected !!