Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

রাশিয়ার আক্রমণে ক্ষতি প্রায় ৫৬৫ বিলিয়ন ডলার, জানালো ইউক্রেন

A damaged residential building is seen, after Russia launched a massive military operation against Ukraine, in Kyiv, Ukraine February 25, 2022. REUTERS/Umit Bektas

রাশিয়ার সেনা অভিযানের পর থেকে এ পর্যন্ত ইউক্রেনের অবকাঠামোর ৫৬৪.৯ বিলিয়ন ডলার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে দেশটির অর্থমন্ত্রী। এর ফলে অর্থনৈতিক প্রবৃদ্ধিও থেমে গেছে বলে দাবি করেছেন তিনি।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমের এক পোস্টে তিনি জানিয়েছেন,  রাশিয়ার সেনা অভিযানে আট হাজার কিলোমিটার রাস্তা ধ্বংস হয়ে গেছে। ১০ মিলিয়ন স্কয়ার মিটার আবাসন ব্যবস্থা ক্ষতিগ্রস্ত হয়েছে।

রাশিয়া একে ইউক্রেনকে নিরস্ত্রীকরণ করার জন্য বিশেষ অভিযান হিসেবে অভিহিত করে আসছে। তবে পশ্চিমারা বলছে, কোনো রকম উস্কানি ছাড়াই ইউক্রেনে হামলা চালাচ্ছে রাশিয়া।

 

সূত্র: বিবিসি

আরো পড়ুন  হাজীগঞ্জের জগন্নাথপুরে ঝুঁকিপূর্ণ কালভার্টে দুর্ঘটনায় আশংকা | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
মতলব উত্তরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১
কনস্টেবলের প্রেমের টানে বাংলাদেশে এলেন লাতিন আমেরিকার দেশ পেরুর তরুণী
ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান

আরও খবর