Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

প্রাইমারি স্কুল শিক্ষকের বিরুদ্ধে শত কোটি টাকার দুর্নীতির অভিযোগ

অবৈধভাবে শতকোটি টাকা অর্জনের অভিযোগ উঠেছে কুষ্টিয়ার এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে। স্বামীর প্রভাবে এই টাকার মালিক হয়েছেন বলে উল্লেখ করা হয়েছে দুর্নীতি দমন কমিশনের নোটিশে। অভিযুক্ত শাম্মী আরা পারভীন কুষ্টিয়া শহরের ৪ নং পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

অভিযুক্ত শিক্ষকের স্বামী কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান। তার বিরুদ্ধে আনা হয়েছে অবৈধভাবে হাজার কোটি টাকা অর্জনের অভিযোগ। তবে অভিযুক্ত উপজেলা চেয়ারম্যানের দাবি, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে তাদের বিরুদ্ধে এমন অভিযোগ আনা হয়েছে।

গত ৩০ মার্চ দুদকের উপ-পরিচালক মো. জাকারিয়ার সই করা নোটিশে স্বামীর রাজনৈতিক ক্ষমতা অপব্যবহার করে শতকোটি টাকার সম্পদের মালিক হওয়ার অভিযোগ আনা হয়েছে পারভীনের বিরুদ্ধে। তার স্বামী সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা। একই নোটিশে তার বিরুদ্ধে আনা হয়েছে হাজার কোটি টাকার সম্পদ অবৈধভাবে অর্জনের অভিযোগ।

মো. জাকারিয়া (উপ-পরিচালক দুদক, কুষ্টিয়া) জানান, চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। চাঁদাবাজি, টেন্ডারবাজি, বালুমহল ব্যবসা, হাট-বাজার ইজারা এবং অবৈধ অর্জন মিলে ১ হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। আর ওনার স্ত্রীর বিরুদ্ধে শত কোটির টাকার দুর্নীতির অভিযোগ আনা হয়েছে।

অভিযুক্তদের বিষয়ে তথ্য জানাতে নোটিশের কপি পাঠানো হয়েছে জেলা পরিষদসহ বিভিন্ন দফতরে। তবে এসব অভিযোগ অসত্য বলে দাবি করেছেন উপজেলা চেয়ারম্যান। তিন বলেন, কে বা কারা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে এসব করেছে। দুদক মামলা করলে তা মোকাবিলা করবো। স্ত্রী শাম্মী আরার বিরুদ্ধেও মিথ্যা অভিযোগ আনা হয়েছে বলে দাবি করেন তিনি।

আরো পড়ুন  মতলব উত্তরে সারা ফাউন্ডেশন ৭ম বর্ষপূর্তি উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলন মেলা ও হুইল চেয়ার বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে প্রাথমিক শিক্ষক সমিতির কমিটি অনুমোদন
হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ!
হাজীগঞ্জে পানিতে ডুবে ২ বছর বয়সি শিশুর মৃত্যু
হাজীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৯১.৬৩ শতাংশ, সেরা সরকারি পাইলট ও পাইলট বালিকা
সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেল ‘শিশু কিশোর সমাজ সেবা সংগঠন’
ফরিদগঞ্জে স্ত্রীর বিরোদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ \ দামাচাপা দেওয়ার চেষ্টা ও আদালতে মামলা

আরও খবর