Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 

Oplus_0

কিস্তি উঠানোর নাম করে বাড়ী থেকে বেরহয়ে গত এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী মুক্তা আক্তার। মায়ের পথ চেয়ে অপেক্ষার প্রহর গুনছেন এগারো বছরের ছেলে মিরাজ হোসেন ও চার বছরের মেয়ে নাফিজা আক্তার। এদিকে বৃদ্ধ শশুর নুরুল ইসলাম অনেক খোঁজাখুঁজি শেষে প্রবাসী ছেলের অবর্তমানে থানায় নিখোঁজ ডাইরী করতে বাধ্য হয়েছেন। এক যুগের সংসার ছেড়ে পালিয়ে যাওয়া এ গৃহবধূ হচ্ছেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪ নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের নুরপুর তালুকদার বাড়ীর প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী মুক্তা আক্তার (২৯)।
লিখিত অভিযোগ সৃত্রে জানাযায়, গত ৫ জুন বুধবার স্বামীর বাড়ী থেকে হাজীগঞ্জ কিস্তি অফিসের নাম বলে বের হয় গৃহবধু মুক্তা আক্তার। সাথে কিস্তি অফিসের পূর্বের এক লক্ষ টাকা নিয়ে যান নতুন করে কিস্তি উঠাবে বলে। তার পর বাড়ী না ফেরায় পরের দিন তার বাবার বাড়ি হাজীগঞ্জের এনায়েতপুর গ্রামে খোঁজ করলে তাদরর এখানেও যায়নি গৃহবধূ মুক্তা আক্তার।
এদিকে গৃহবধূর দুই সন্তান মায়ের অপেক্ষা প্রহর গুনছেন আর মালেশিয়া বসে স্বামী জসিম  স্ত্রীর এহেন কান্ডে হতভম্ব হয়ে পড়েছেন।
নিখোঁজ গৃহবধূর শশুর নুরুল ইসলাম বলেন, তাদের ভালোবাসার সংসার আমি মেনে নেই গত এক যুগ পূর্বে। সেই গৃহবধূ আজ সপ্তাহের উপরে দুই সন্তান রেখে নিখোঁজ। যেদিন যায় সাথে এক লক্ষ টাকা নিয়ে বের হয় কিস্তি অফিসের নাম করে। পরে দেখি টাকা ছাড়াও ঘরের কয়েক ভরি স্বর্ণ নিয়ে যায়।  আমার ছেলে বিদেশ থাকায় আমি বাধ্য হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। অবুঝ সন্তানদের দিকে তাকিয়ে হলেও সে যেখানেই গেছে ফিরে আসার আহবান জানাই।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল বলেন, সমাজের অবক্ষয় ও ধর্মীয় বিশ্বাসের অভাব দেখা দেওয়ায় দিন দিন গৃহবধূরা উপযুক্ত সন্তান রেখে এভাবে চলে যায়। গৃহবধূ মুক্তা বেগম নিখোঁজ ডাইরী অনুযায়ী তদন্ত কর্মকর্তাকে খতিয়ে দেখতে বলবো।
আরো পড়ুন  শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ'র ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি
শাহরাস্তিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ফসলি মাঠে রাতভর কৃষি জমির মাটি কাটার মহাউৎসব
দুই উপজেলার মধ্যবর্তী সেতুটি সীমানা জটিলতায় সংস্কার হচ্ছে না 
প্রচন্ড তাপদাহে অসুস্থ হয়ে পড়ছেন মাদ্রাসার শিক্ষিকা
গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মেম্বার নির্বাচিত হলেন খোরশেদ

আরও খবর