Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

২ বছরের শিশু সন্তানের গুলিতে পিতার মৃত্যু | Rknews71

অনলাইন ডেস্কঃ

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় দুই বছর বয়সের এক শিশুর গুলিতে তার বাবা নিহত হয়েছেন। শিশুটির বাবা-মা অসতর্কভাবে একটি গুলি ভরা বন্দুক শিশুটির নাগালে রেখে দেয়ায় এই দুর্ঘটনা ঘটে। সোমবার স্থানীয় কতৃপক্ষ এ কথা জানায়।

৯১১ এ কল করার পর পুলিশ কর্মকর্তারা অরল্যান্ডের কাছে ভিক্টিমের বাড়িতে পৌঁছে দেখেন শিশুটির মা মারি আয়লা তার স্বামী রেগি ম্যাবরিকে সিপিআর দিচ্ছেন।
রেগি ম্যাবরিকে দ্রুত হাসপাতালে নেয়ার পরপরই তার মৃত্যু হয়। আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী ধারণা করেছিল যে, তিনি আত্মঘাতি হয়েছেন। তবে এই দম্পতির তিন সন্তানের মধ্যে বড় সন্তানটি পরে তদন্তকারীদের বলেছে, তার দুই বছর বয়সী ভাইয়ের গুলিতে পিতার মৃত্যু হয়েছে। অরেঞ্জ কাউন্ট্রির শেরিফ জন মিনা এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

আদালতের নথিতে বলা হয়, বন্দুকটি একটি ব্যাগে ছিল, যা ম্যাবরি এটি মেঝেতে ফেলে রেখেছিলেন। শিশুটি এ সময় কম্পিউটারে ভিডিও গেম খেলছিল। শিশুটি বন্দুকটির কাছে চলে আসে এবং ট্রিগারে পুশ করে তার বাবাকে পেছন থেকে গুলি করে। পাঁচ মাস বয়সের মেয়েসহ পাঁচ সদস্যের পরিবারের সবাই তখন একই রুমে ছিল।

শেরিফ বলেন, শিশু অবহেলা এবং মাদক সেবনের একাধিক অপরাধের পর বাবা-মা উভয়ে প্যারোলে ছিলেন।

মিনা বলেন, ‘বন্দুকের মালিকরা যারা তাদের আগ্নেয়াস্ত্র সঠিকভাবে সুরক্ষিত রাখে না, তারা তাদের বাড়িতে ঘটতে থাকা এই ট্রাজেডি গুলোর থেকে মাত্র এক সেকেন্ড দূরে থাকেন।’

তিনি বলেন, ‘এখন এই ছোট বাচ্চারা কার্যকরভাবে তাদের বাবা-মা দুজনকেই হারিয়েছে। তাদের মা জেলে এবং একটি ছোট বাচ্চাকে জীবন কাটাতে হবে এই জেনে যে, সে তার বাবাকে গুলি করে হত্যা করেছে।’ এই ধরণের ট্রাজেডি মার্কিন যুক্তরাষ্ট্রে অস্বাভাবিক নয়।

২০২১ সালে দুই বছরের অপর এক শিশু একটি বন্দুক খুঁজে পেয়েছিল যা সে তার ব্যাকপাকে রেখেছিল এবং একটি ভিডিও কনফারেন্সে অংশ নেয়ার সময় তার মাকে মারাত্মকভাবে গুলি করেছিল।

আরো পড়ুন  বিলুপ্তির পথে দৃষ্টিনন্দন ঢোলকলমি গাছ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে প্রাথমিক শিক্ষক সমিতির কমিটি অনুমোদন
হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ!
হাজীগঞ্জে পানিতে ডুবে ২ বছর বয়সি শিশুর মৃত্যু
হাজীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৯১.৬৩ শতাংশ, সেরা সরকারি পাইলট ও পাইলট বালিকা
সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেল ‘শিশু কিশোর সমাজ সেবা সংগঠন’
ফরিদগঞ্জে স্ত্রীর বিরোদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ \ দামাচাপা দেওয়ার চেষ্টা ও আদালতে মামলা

আরও খবর