Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

২ বছরের শিশু সন্তানের গুলিতে পিতার মৃত্যু | Rknews71

অনলাইন ডেস্কঃ

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় দুই বছর বয়সের এক শিশুর গুলিতে তার বাবা নিহত হয়েছেন। শিশুটির বাবা-মা অসতর্কভাবে একটি গুলি ভরা বন্দুক শিশুটির নাগালে রেখে দেয়ায় এই দুর্ঘটনা ঘটে। সোমবার স্থানীয় কতৃপক্ষ এ কথা জানায়।

৯১১ এ কল করার পর পুলিশ কর্মকর্তারা অরল্যান্ডের কাছে ভিক্টিমের বাড়িতে পৌঁছে দেখেন শিশুটির মা মারি আয়লা তার স্বামী রেগি ম্যাবরিকে সিপিআর দিচ্ছেন।
রেগি ম্যাবরিকে দ্রুত হাসপাতালে নেয়ার পরপরই তার মৃত্যু হয়। আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী ধারণা করেছিল যে, তিনি আত্মঘাতি হয়েছেন। তবে এই দম্পতির তিন সন্তানের মধ্যে বড় সন্তানটি পরে তদন্তকারীদের বলেছে, তার দুই বছর বয়সী ভাইয়ের গুলিতে পিতার মৃত্যু হয়েছে। অরেঞ্জ কাউন্ট্রির শেরিফ জন মিনা এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

আদালতের নথিতে বলা হয়, বন্দুকটি একটি ব্যাগে ছিল, যা ম্যাবরি এটি মেঝেতে ফেলে রেখেছিলেন। শিশুটি এ সময় কম্পিউটারে ভিডিও গেম খেলছিল। শিশুটি বন্দুকটির কাছে চলে আসে এবং ট্রিগারে পুশ করে তার বাবাকে পেছন থেকে গুলি করে। পাঁচ মাস বয়সের মেয়েসহ পাঁচ সদস্যের পরিবারের সবাই তখন একই রুমে ছিল।

শেরিফ বলেন, শিশু অবহেলা এবং মাদক সেবনের একাধিক অপরাধের পর বাবা-মা উভয়ে প্যারোলে ছিলেন।

মিনা বলেন, ‘বন্দুকের মালিকরা যারা তাদের আগ্নেয়াস্ত্র সঠিকভাবে সুরক্ষিত রাখে না, তারা তাদের বাড়িতে ঘটতে থাকা এই ট্রাজেডি গুলোর থেকে মাত্র এক সেকেন্ড দূরে থাকেন।’

তিনি বলেন, ‘এখন এই ছোট বাচ্চারা কার্যকরভাবে তাদের বাবা-মা দুজনকেই হারিয়েছে। তাদের মা জেলে এবং একটি ছোট বাচ্চাকে জীবন কাটাতে হবে এই জেনে যে, সে তার বাবাকে গুলি করে হত্যা করেছে।’ এই ধরণের ট্রাজেডি মার্কিন যুক্তরাষ্ট্রে অস্বাভাবিক নয়।

২০২১ সালে দুই বছরের অপর এক শিশু একটি বন্দুক খুঁজে পেয়েছিল যা সে তার ব্যাকপাকে রেখেছিল এবং একটি ভিডিও কনফারেন্সে অংশ নেয়ার সময় তার মাকে মারাত্মকভাবে গুলি করেছিল।

আরো পড়ুন  প্রাইমারি স্কুল শিক্ষকের বিরুদ্ধে শত কোটি টাকার দুর্নীতির অভিযোগ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন
শাহরাস্তিতে ৩দিন ব্যাপী কৃষি মেলার শুভ উদ্বোধন
নারায়ণগঞ্জ জেলা হকার্স সংগ্রাম পরিষদের অবস্থান কর্মসূচি
ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে তালা
হাজীগঞ্জের রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে বই উৎসব পালিত
হাজীগঞ্জের রামকানাই উচ্চ বিদ্যালয়ে বই উৎসব পালিত

আরও খবর