Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

শিক্ষার্থীদের বাদ দিয়ে স্মার্ট বাংলাদেশ গঠন করা সম্ভব না : উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।

এসময় তিনি বলেন,আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের বাদ দিয়ে স্মার্ট বাংলাদেশ গঠন করা সম্ভব না। আজকের  শিক্ষার্থীরাই আগামী বাংলাদেশের বিনির্মাতা।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইলিয়াছ হোসেনের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য দেন আবু নাছের আদনান, ফেরদৌস মজুমদার, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য রাধাকান্ত দাস রাজু, মাহবুবুর রহমান ও কামরুল ইসলাম খান, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম, বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মতিয়া মাহবুবা আক্তার ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বিলকিছ আরা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য বক্তব্য দেন সিনিয়র শিক্ষক মো. জাকির হোসেন,শংকর কুমার পাল, মো. শরিফুল ইসলাম ও শাহাদাত হোসেন, অভিভাবকদের মধ্যে মৌমিতা রায় চৌধুরী, মো. শাহজাহান ও নাজির আহমেদ, পরীক্ষার্থীদের পক্ষে শাহজাদী আনহা ও শাহনাজ আক্তার, শিক্ষার্থীদের পক্ষে সাকিবুন ইসলাম ইনতা, রায়হান ছুবহা, নুসরাত জাহান নুরশি ও রনজনা পাল প্রমুখ।

বক্তব্যের পূর্বে পরীক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন উম্মে আয়মন লামিয়া ও অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন মাদিহা মাহবুব এবং বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত করেন মাও. মো. মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী শাজাজাদী আনহা ও গীতা থেকে পাঠ করেন শিক্ষার্থী প্রাপ্তি সাহা। এসময় অন্যান্য অতিথিবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  হাজীগঞ্জে মেডিকেলে ভর্তির জন্য তাজরীর পাশে দাঁড়ালেন পৌর মেয়রের সহধর্মীনি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

আরও খবর