Header Border

ঢাকা, বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

শিক্ষার্থীদের বাদ দিয়ে স্মার্ট বাংলাদেশ গঠন করা সম্ভব না : উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।

এসময় তিনি বলেন,আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের বাদ দিয়ে স্মার্ট বাংলাদেশ গঠন করা সম্ভব না। আজকের  শিক্ষার্থীরাই আগামী বাংলাদেশের বিনির্মাতা।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইলিয়াছ হোসেনের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য দেন আবু নাছের আদনান, ফেরদৌস মজুমদার, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য রাধাকান্ত দাস রাজু, মাহবুবুর রহমান ও কামরুল ইসলাম খান, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম, বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মতিয়া মাহবুবা আক্তার ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বিলকিছ আরা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য বক্তব্য দেন সিনিয়র শিক্ষক মো. জাকির হোসেন,শংকর কুমার পাল, মো. শরিফুল ইসলাম ও শাহাদাত হোসেন, অভিভাবকদের মধ্যে মৌমিতা রায় চৌধুরী, মো. শাহজাহান ও নাজির আহমেদ, পরীক্ষার্থীদের পক্ষে শাহজাদী আনহা ও শাহনাজ আক্তার, শিক্ষার্থীদের পক্ষে সাকিবুন ইসলাম ইনতা, রায়হান ছুবহা, নুসরাত জাহান নুরশি ও রনজনা পাল প্রমুখ।

বক্তব্যের পূর্বে পরীক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন উম্মে আয়মন লামিয়া ও অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন মাদিহা মাহবুব এবং বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত করেন মাও. মো. মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী শাজাজাদী আনহা ও গীতা থেকে পাঠ করেন শিক্ষার্থী প্রাপ্তি সাহা। এসময় অন্যান্য অতিথিবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি মোঃ কামরুজ্জামান মিন্টুর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে  শ্রদ্ধা পুষ্পস্তবক অর্পণ - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর