Header Border

ঢাকা, শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ  শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ  দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে হাজীগঞ্জে তিন সরকারি কর্মকর্তার বিদায় সংবর্ধনা, ওসিকে বরণ শাহরাস্তিতে চুরি হওয়া ১৪টি গরু নাঙ্গলকোটের বাঙ্গডা বাজার থেকে উদ্ধার হাজীগঞ্জে বন্যার্তদের পাশে জনস্বাস্থ্য অধিদপ্তর

হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ 

হাজীগঞ্জ থানার নবাগত অফিসার (ওসি) ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন ফারুকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা শাখার নেতৃবৃন্দ। সভাপতি প্রিন্সিপাল এম.এ মতিন মজুমদার নেতৃত্বে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সৌজন্য সাক্ষাতকালে আইন-শৃঙ্খলার উন্নতিসহ সার্বিক দায়িত্ব পালনের সবার সহযোগিতা কামনা করেন, অফিসার ইনচার্জ।
স্বাক্ষাৎকালে সভাপতি প্রিন্সিপাল এম.এ মতিন নবাগত অফিসার ইনচার্যকে দেশের বিভিন্ন সময়ের সংকটকালীন সময়ে ইসলামী আন্দোলনের বিভিন্ন কর্মসূচি পালন সম্পর্কে অবহিত করেন। তারা গত ৫ আগস্ট থেকে দেশের স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আসা পর্যন্ত ট্রাফিক ও রাতভর মন্দির, শ্মশানঘাট, হাজীগঞ্জ বাজার ও থানার নিরাপত্তায় নিয়োজিত ছিলেন বলে উল্লেখ করেন।
এসময় হিন্দু ধর্মলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজার বিষয়ে অফিসার ইনচার্জের দৃষ্টি আকর্ষণ করে প্রত্যেক মন্দিরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা আওতায় নিয়ে আসার আহ্বান জানান, ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ।
বক্তব্যে দেশের চলমান পরিস্থিতিতে নবাগত অফিসার ইনচার্জ ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা ও জনগণের পাশে থাকার জন্য ধন্যবাদ এবং দেশ ও মানবতার কল্যাণে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলনের উপজেলা অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি নেছার উদ্দিন, প্রচার ও দাওয়াহ সম্পাদক মোহাম্মদ কামাল গাজী, অর্থ ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এমদাদুল হক সুমন মোল্লা, সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাহবুব এলাহী, পৌর শাখার সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম ও সেক্রেটারি জামাল উদ্দিন আক্তার।
আরও উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ রিয়াজ, মোহাম্মদ আক্তার হোসেন আকন, রাশেদুজ্জামান পাটোয়ারী, উপজেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা নুরে আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক আলামিন লিওন, উপজেলা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পৌর শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি ফয়সাল আহমেদ, পৌর শাখার সদস্য মো. খাজা সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
আরো পড়ুন  মতলব উত্তরে অতিবৃষ্টি ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা
শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন
বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী
হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ 
দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে

আরও খবর

error: Content is protected !!