Header Border

ঢাকা, শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ  শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ  দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে হাজীগঞ্জে তিন সরকারি কর্মকর্তার বিদায় সংবর্ধনা, ওসিকে বরণ শাহরাস্তিতে চুরি হওয়া ১৪টি গরু নাঙ্গলকোটের বাঙ্গডা বাজার থেকে উদ্ধার হাজীগঞ্জে বন্যার্তদের পাশে জনস্বাস্থ্য অধিদপ্তর

ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন

উপজেলা সদরে প্রতিষ্ঠিত মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জালাল আহমেদ সিআইপির প্রতিষ্ঠিত মাদ্রাসায় প্রথমবারের মতো অভিভাবক সম্মেলন ও শ্রেণীভিত্তিক মেধাবী ছাত্র-ছাত্রীদের পুরস্কার প্রদান করা হয়।
১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে মাদ্রাসার হলরুমে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সুলতান মাহমুদ সোহেলের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাওলানা হাবিব উল্ল্যার সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাছতলা পীর সাহেব বাড়ি মাদ্রাসার সহকারি আরবি অধ্যাপক ও বড়ালী বড় বাড়ি জামে মসজিদের সম্মানিত খতিব আলহাজ্ব মাওলানা মুস্তাফিজুর রহমান পাটোয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক বিশিষ্ট লেখক ও সাহিত্যিক সাংবাদিক নুরুল ইসলাম ফরহাদ, পশ্চিম বড়ালী আবুজর গিফারী মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুর রহমান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক এফ.এ. মানিক।
অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে মাদ্রাসার পরিচালক মনিরুল হক বলেন মাদ্রাসায় আরবী, বাংলা, গনিত শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি জালাল আহমেদ সিআইপি স্যারের নির্দেশনায় খুব শীঘ্রই যুক্ত হবে কম্পিউটার শিক্ষা, মাসিক টিউটোরিয়াল পরীক্ষা এবং ছাত্রছাত্রীদের জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের উপযোগী করে গড়ে তোলা, শিক্ষা সফরের সু-ব্যবস্থা এবং শ্রেণী ভিত্তিক মেধাবীদের পুরস্কৃত করার সুব্যবস্থা।
এসময় উপস্থিত ছিলেন মাওলানা সুলতান আহমেদ মিয়াজী, মো. মামুন, হাফেজ আহমেদ সহ মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও ছাত্রছাত্রী বৃন্দ।

আরো পড়ুন  মানবজমিন প্রতিনিধি মোস্তফার ওপর হামলায় ফরিদগঞ্জ প্রেসক্লাবের প্রতিবাদ সভা 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জিসপের মহানগর দক্ষিণের কর্মীসভায় মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা
হাজীগঞ্জ থানার নবাগত ওসির সাথে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ 
শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
বাতিঘর মানব কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে নতুন কমিটি গঠন _ সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক হোসেন বেপারী
হাজীগঞ্জে অসহায় দুস্থ নারীদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাল বিতরণ 
দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে

আরও খবর

error: Content is protected !!