Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপ, দেশীয় অস্ত্র ও সরঞ্জামসহ আটক-১

হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে একটি পিকআপ (মিনি ট্রাক), বিভিন্ন সরঞ্জাম ও দেশীয় অস্ত্রসহ মো. মফিজ গাজী প্রকাশ নজরুল ইসলাম (৪৩) নামের একজনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারী) দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড বদরপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পৌরসভাধীন বদরপুর এলাকায় অভিযান পরিচালনা করেন, উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন ও আবু নছর নিপুসহ সঙ্গীয় ফোর্স। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা ঘনকুয়াশার মধ্যে পালিয়ে চেওয়ার চেষ্টা করে।
তাৎখনিক পুলিশ দৌঁড়ে গিয়ে ওই এলাকার কবিরাজ বাড়ির সামনে থেকে মফিজ নামের একজনকে আটক করতে সক্ষম হয় এবং ঘটনাস্থল থেকে লোহার গ্রীল ও তালা কাটা জন্য একটি কাটার, চারটি লোহার রড, দুইটি চাপাতি, ২টি ছুরি ও রেজিস্ট্রেশন নম্বর বিহীন একটি পিকআপ (মিনি ট্রাক) জব্দ করে থানায় নিয়ে আসে।
আটক মো. মফিজ গাজী ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর ভাঙ্গা গ্রামের মো. আবুল বাশার গাজীর ছেলে। সে নজরুল ইসলাম নামে পরিচিত। এ ঘটনায় পুলিশ মফিজসহ নামীয় ৬ জন ও অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে এবং মফিজকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটক মফিজ গাজীকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে এবং অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আরো পড়ুন  ছেংগারচর পৌরসভার নবনির্বাচিত মেয়র- কাউন্সিলরদের শপথ আজ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

আরও খবর